মণিরামপুর প্রতিনিধি: যশোরের মণিরামপুরে মাননীয় প্রধানমন্ত্রীর কল্যাণ তহবিল ও সমাজসেবা অধিদপ্তর হতে প্রাপ্ত ৬টি জটিল রোগে আক্রান্ত গরীব,অসহায় ও দুস্থ রোগীদের মাঝে এককালীন অনুদানের চেক বিতরণ অনুষ্ঠান-২০২৩ অনুষ্ঠিত হয়।

মণিরামপুর উপজেলা পরিষদ মিলনায়তনে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা স্বপন ভট্টাচার্য্য এমপি। প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য বলেন, জননেত্রী শেখ হাসিনা সরকার জনগণের পাশে সবসময়ই আছেন এবং থাকবেন। মণিরামপুরে অর্থ অভাবে কেউ চিকিৎসা বঞ্চিত থাকবে না।

মণিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকির হোসেনে সভাপতিত্বে ও সহকারী কমিশনার(ভূমি) আলী হাসানের তত্ত্বাবধানে এসময়ে বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন মণিরামপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান, মণিরামপুর উপজেলা যুবলীগের আহবায়ক ও ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্তী বাচ্চু, তরুণ আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট আইনজীবী অ্যাড: বশির আহম্মেদ খান, মণিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শেখ মো: মনিরুজ্জামান, যুবলীগনেতা ও পৌর কাউন্সিলর বাবুলাল চৌধুরী, কাউন্সিলর মোঃ আজিম, কাউন্সিলর সুমন দাস, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক ও প্রতিমন্ত্রীর এপিএস কবির খান, যুবলীগনেতা গাজী আসাদ প্রমূখ।